আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কে কোন ভাইয়ের লোক তা জানার দরকার নেই: আইভী

নারায়ণগঞ্জ সিটি মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী  বলেছেন, কদম রসুল ব্রীজের কাজ অনেক দূর এগিয়ে গেছে। চলতি বছরের শেষ দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কাজের উদ্বোধন করবেন । আমি সব সময় চিন্তা করি কিভাবে মানুষের সেবা করা যায়। আপনারা আমার পাশে থাকবেন । কে কোন দল করেন কে কোন ভাইয়ের লোক তা জানার দরকার নেই। আমি দলমত র্নিবিশেষে কাজ করে যাব। আপনারা চাইলে আমি মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের সেবা করে যেতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন।

তিনি বলেন,  ভারতে দাঙ্গা হাঙ্গমা চলছে।  আমাদের এখানে কেউ যেন বিভাজন সৃষ্টি করতে না পারে সেদিকে খেয়াল রাখবেন। আগামী এক সপ্তাহের মধ্যে সিরাজউদ্দৌলা মাঠের কাজ শুরু করা হবে।

শনিবার ২৯ ফেব্রুয়ারি  বিকালে বন্দরে সিরাজউদ্দৌলা ক্লাবের নতুন ভবন উদ্বোধন শেষে এক আলোচনা সভায় আইভী এসব কথা বলেন।

তিনি বলেন, বন্দর একটি ঐতিহ্যবাহী এলাকা। তার খ্যাতি সব জায়গায় রয়েছে। রাস্তা প্রশস্ত করণের কারনে সিরাজউদ্দৌলা ক্লাবটি ভাংতে হয়েছে। আমি ক্লাব কর্মকর্তাদের সাথে কথা বলে এই ক্লাবটি ভেঙ্গে ফেলি। আমি ক্লাব কর্মকর্তাদের কথা দিয়েছিলাম  ক্লাবটি করে দিব। আমি আমার কথা রেখেছি। উন্নয়ন ছাড়া আমি কিছু বুঝিনা। কাজ করা আমার পেশা ও নেশা।

মেয়র বলেন,  আমি ৮ বছর নারায়নগঞ্জ পৌরসভা কাজ করেছি এবং ২ বার সিটি মেয়র নির্বাচিত হয়ে একটানা কাজ করেছি। ১৭ বছরের মধ্যে একদিনের জন্য আমি বসে থাকেনি।

বন্দর সিরাজউদ্দৌলা ক্লাবের সভাপতি মোঃ নাজিমুল ইসলাম ভূইয়া (পল্টু) সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে সিরাজদ্দৌলা ক্লাবের পরিচিতি তোলে ধরেন একই কমিটির সাধারন সম্পাদক মোঃ নেয়ামতউল্ল্যাহ মিয়া। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিরাজদ্দৌলা নাট্য দলের সভাপতি ফরিদ আহাম্মেদ রবি, প্রভাজন পাঠাগারের সভাপতি মনিরুল ইসলাম, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায়, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ , সংরক্ষিত কাউন্সিলর শাওন অংকন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু সুফিয়ান, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোহাম্মদ সাগর, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, সংরক্ষিত কাউন্সিলর শিউলী নওশাদ, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু ।

স্পন্সরেড আর্টিকেলঃ